রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

আজকের রাশিফল সোমবার ১৩ ফেব্রুয়ারি ২০২৩

আজকের রাশিফল সোমবার ১৩ ফেব্রুয়ারি ২০২৩

মেষ রাশি: কুচিন্তার কারণে মনে কষ্ট সৃষ্টি হবে। লটারি থেকে কিছু আয় হতে পারে। ক্ষত থেকে কষ্ট বাড়তে পারে। সকাল দিকে কাজের জন্য বাইরে যেতে হতে পারে।

বৃষ রাশি: কোমরের নিচের অংশে কোনও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। অনেক দিনের পুরনো আশা নষ্ট হতে পারে।

মিথুন রাশি: সংসারের ব্যয় বাড়তে পারে, গরিব মানুষের জন্য কিছু সাহায্য করার জন্য মনে আনন্দ। ব্যবসার দিকে শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়তে পারে।

কর্কট রাশি :  পেটের কোনও যন্ত্রণা বাড়তে পারে। মহার্ঘ ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয় জনের কাছে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল।

সিংহ রাশি: স্ত্রীর কাছ থেকে আঘাত জনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন। দুপুরের পরে বাড়তি কোনও আয় আসতে পারে।

কন্যা রাশি: ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পার। পিতার শরীরের জন্য চিন্তা বৃদ্ধি।

তুলা রাশি: সন্তানদের কর্মের কোনও শুভ খবর আসতে পারে। সারা দিনটা খুব অলসতায় কাটতে পারে। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে।

বৃশ্চিক রাশি: নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। অর্থ বিষয়ে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে।

ধনু রাশি: অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে।

মকর রাশি: নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে ছোট কারও উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি হতে পারে।

কুম্ভ রাশি: বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পেতে পারেন। পরিবার নিয়ে ভ্রমণ হবে।

মীন রাশি: রক্তপাত থেকে একটু সাবধান থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877